হরিপুর উপজেলা ইউএনও স্যার সাদা মনের মানুষ….!!!

0
202

জসিম উদ্দীন ইতি হরিপুর ঠাকুরগাঁও প্রতিনিধি
এক বেলা খায় তাম, কুনো দিন দুই বেলা খায় তাম, কাজ তেমন একটা পরিনা, কমড়ে ব্যথার কারণে। আমার ছেলে মেয়েসহ পরিবারে ৭জন সদস্য। খুব কষ্টে দিন কাটে। কুনো সময় অসুস্থ্য হলে অনের কাছে অল্প টাকার জন্য ধার করতে হয় আমাকে। আজ আমি পরিপূর্ণ কারণ উপজেলা ইউএনও আমাকে একটি অটো ভ্যান দিয়েছে পনিবার নিয়ে অনাহারে দিন কাটাছি না। অল্প সল্প অসুস্থ্য অন্নের কাছে হাত পাতে হয় না। এসব কথা বলছিলেন ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার করিগাঁও এলাকার মফিজ উদ্দীন।
তিনি হরিপুর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল করিম এর সহযোগিতায় একটি অটো ভ্যান পেয়ে অনেক খুশি।
তিনি জানান, ইউএনও স্যার সাদা মনের মানুষ। তার জন্য আজ আমি ১৪-১৫ হাজার টাকা পুজি করেছি। গত দুই মাসে ভ্যান চালিয়ে আয় হয়েছে ২৮-৩০ হাজার টাকা। সংসারে কিছু টাকা খরচ করেছি। বাকি টাকা দিয়ে ছাগল কিনছি। ছেলে-মেয়েরা অনেক খুশি। আমি এখন সবসময় ব্যস্ত। একটার পর একটা ভাড়া আমার ভ্যানে লেগে আছে। আমার এই ৫৫-৬০ বছরে আমি কুনো দিন এই রকম ইউএনও দেখিনি। আল্লা ইউএনও স্যার জান্নাতবাসি করুক।
৬ জুলাই মঙ্গলবার বেলা সাড়ে ১২সময় উপজেলা থেকে একটু দূরে কথা হয় তার সাথে।
এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম বলেন, জেলা প্রশাসকের সহযোগিতায় একটি অটো ভ্যান ক্রয় করে মফিজ উদ্দীনকে দেওয়া হয়েছে।
উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল বলেন, উপজেলা নির্বাহী অফিসার একজন সৎ মানুষ। তিনি অসহায়, গরীব এবং দিন মুজুরী মানুষের পাশে সবসময় থাকেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে