হরিপুরে শুভ উদ্বোধন হল, ভূমি সেবা সপ্তাহ-২০২১

0
107

হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুরে ভূমি সেবা সপ্তাহ-২০২১ (ডিজিটাল ভুমি সেবা) উদযাপনের শুভ উদ্বোধন করা হয়েছে।

হরিপুর উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে আজ ৬ই জুন হতে ১০ জুন ভূমি সেবা সপ্তাহ-২০২১ (ডিজিটাল ভুমি সেবা) অনুষ্ঠিত হবে। ডিজিটাল ভুমি সেবা উপজেলা বাসীর নিকট আরো সহজতর করার নিমিত্তে ৬ই জুন রবিবার সকাল ১১টা ৩০মিনিটে উপজেলা প্রশাসনের আয়োজনে
উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর করিম এর সভাপতিত্বে উপজেলা হলরুমে সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সময় সেবাগ্রহীতাদের তাৎক্ষণিকভাবে বিভিন্ন ভূমিসেবা ও ভূমি সংক্রান্ত বিভিন্ন তথ্য,পরামর্শ ও নির্দেশনা প্রদান করা হয়েছে।
তিনি আরো জানান,সম্মানিত সেবাগ্রহীতাদের এসব বিষয়ে অবগত করার জন্য প্রতিটি ইউনিয়নে মাইকের মাধ্যমে প্রচার করা হবে প্রয়োজনে ওয়ার্ড পর্যায়ে উঠান-বৈঠকের ব্যবস্থা করা হবে।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল, অধ্যক্ষ সৈয়দুর রহমান, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি নগেন কুমার পাল, থানা প্রতিনিধি হিসেবে এস আই রাকিব, ভূমি জরিপ ও সাব রেজিস্ট্রার অফিসের কর্মকর্তাগণ, প্রধান সহকারী উপজেলা ভূমি অফিস আসাদুজ্জামান খোকন, ৬টি ইউনিয়নের সহকারী ভূমি কর্মকর্তাগণ ও হরিপুর প্রেসক্লাবের সভাপতি শফিকুল আজম সুজা, সহ: সভাপতি নগেন বাবু, সাধারণ সম্পাদক এমএ রসিদ, সাংগঠনিক সম্পাদক আবু সালেহ মুসা, সাংবাদিক, জসীম উদ্দীন ইতি, ওয়াসিম আলী, রাগীব আহসান রাজু, জহরুল ইসলাম জীবন’সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে