হরিপুরে লটারির মাধ্যমে ধান সংগ্রহের কৃষক নির্ণয়

0
129

ষ্টাফ রিপোর্টারঃ

ঠাকুরগাঁওয়ের হরিপুরে খাদ্য গুদামে ধান সংগ্রহ করার লক্ষে ১৮ মে মঙ্গলবার দুপুরে কৃষি দপ্তর হতে সরবরাহকৃত কৃষক তালিকার মধ্যে হতে লটারির মাধ্যমে কৃষক নির্ণয় করা হয়েছে।
জানা যায়, হরিপুর উপজেলা খাদ্য গুদামে ২৭ টাকা কেজি দরে ৮৪২ মেট্রিক টন ধান ক্রয় করা হবে।
ধান ক্রয় কমিটির সিদ্ধান্ত অনুযায়ী কৃষকদের কাছে থেকে ধান ক্রয় করার লক্ষে হরিপুর উপজেলার ৬টি ইউনিয়নের কৃষকের কৃষি দপ্তর হতে সরবরাহকৃত তালিকা থেকে লটারির মাধ্যমে উপজেলার ১ং গেদুরা ইউনিয়নে ১৩৫ মেট্রিক টন , ২নং আমগাঁ ইউনিয়নে ১৩৫ মেট্রিক টন, ৩নং বকুয়া ইউনিয়নে ১৩৫ মেট্রিক টন, ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নে ১৩৫ মেট্রিক টন, ৫নং হরিপুর ইউনিয়নে ১৬৫ মেট্রিক টন ও ৬নং ভাতুরিয়া ইউনিয়নে ১৩৭ মেট্রিক টন নির্ধারণ করা হয়। কৃষক প্রতি ১ মেট্রিক টন করে ধান নির্ণয় করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল করিম, কৃষি কর্মকর্তা নইমুল হুদা সরকার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক নিখিল চন্দ্র বর্মন, আ,লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা নগেন কুমার পাল, আ’লীগের সাবেক সাধাঃ সম্পাদক ও এমপি প্রতিনিধি হিসিবে এস.এম আলমগীর, অধ্যক্ষ সৈয়দুর রহমান, জেলা পরিষদ সদস্য ও প্রধান শিক্ষক জামাল উদ্দীন, হরিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমএ রসিদ’সহ এলাকার কৃষক ও গণমান্য ব্যক্তিবর্গ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে