হরিপুরে ছেলের হাতে নির্যাতনের শিকার বৃদ্ধা মা!

0
399

পৃথিবীর অনেক মানুষেরই জীবনের শ্রেষ্ঠ অনুপ্রেরণা হিসেবে কাজ করেন তাদের ‘মা’। এই মা কখনো তাদের জীবনে হাজির হয়েছেন আবেগের আশ্রয় ভূমিকায়, আবার কখনো হয়ে উঠেছেন সংগ্রাম, আত্মত্যাগ, অধ্যবসায় ও সাফল্যের চাবিকাঠি।

জীবনের যেকোনো সাফল্যে মায়ের অবদান সীমাহীন। আর এই বিশ্বের ইতিহাসে যারা মহামানব বা মনিষী হিসেবে স্থান পেয়েছেন, তারা কখনোই নিজের মায়ের এই অবদানের জন্য কৃতজ্ঞতা জানাতে দ্বিধা করেন না।
সেই ‘মা, নির্যাতনের শিকার হয়েছে।

হরিপুর উপজেলার ৪নং ডাংগীপাড়া ইউনিয়নের বীরগড় গ্রামের মৃত আলতাব হোসেনের স্ত্রী সমরত বিবি নিজ ছেলের হাতে নির্যাতনের শিকার হয়েছে বলে জানা গেছে।
গত ১৫ অক্টোরব সকাল ১১টার সময় ৪ ছেলের মধ্যে ২ ছেলে সমরত বিবির শুয়ার ঘরে হামলা চালায় এবং ঘরটি ভেঙ্গে দেয়, বাধা দিলে ‘মা, সমরত বিবিকে বিভিন্ন ভাবে নির্যাতন করে এতে ‘মা, সমরত বিবি আহত হয় বলে জানা গেছে।
১৬ অক্টোবর এই ঘটনার বিবরণ সম্পর্ক্ষে মুঠো ফোনে ও সামাজিক যোগাযোগ ফেসবুক এর মাধ্যমে আমাদের প্রতিবেদ কে জানান এলাকাবাসীসহ ‘মা, সমরত বিবির আত্মীয় স্বজনরা।
ঘটনার খবর পেয়ে আমাদের প্রতিবেদক ঘটনার স্থলে পরির্দশন করে জানা গেলো, মৃত আলতাব হোসেনের স্ত্রী সমরত বিবি দীর্ঘদিন ধরে স্বামীর রেখে যাওয়া ঘরটিতে বসবাস করে আসছিল। কিন্ত কিছুদিন থেকে আব্দুল শুকুর নামে এক ছেলে ‘মা, সমরত বিবি কে ঘর ভাঙ্গতে বলে, ‘মা, সমরত বিবি ঘর ভাঙ্গতে অস্বীকার করলে গত ১৫ অক্টোরব সকাল ১১টার সময় শুয়ার ঘরটি ভেঙ্গে দেয় ছেলে শুকুর।
কথাও বিচারপ্রার্থী হলে চলে বিভিন্ন ধরণের হুমকি। ভয়ে ‘মা, সমরত বিবি কথাও যেতে চাই না। বর্তমানে ৪র্থ নম্বর ছেলের কাছে আশ্রয় নিয়ে আছেন।
এবিষয়ে উপজেলা নিবার্হী অফিসার আব্দুল করিম জানান, আইনগতভাবে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে