শ্রমিকদের মূল্যায়ন ও ভালোবাসা আমাদের কর্তব্য জাহিদুর রহমান জাহিদ-এমপি

0
149

আনোয়ার হোসেন আকাশ রাণীশংকৈল থেকে.

ঠাকুরগাঁও রানীশংকৈল উপজেলা দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়ন (দিনাজ৩০)’র দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের নব রেজিষ্ট্রেশন সংগঠনটির শুভ উদ্ভোধন ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৫জানুয়ারি) সন্ধ্যা ৬টায় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সংগঠনের সার্বিক বিষয় নিয়ে আলোচনা হয়।
শ্রমিক ছাড়া আমরা কোনকিছু কল্পনা করতে পারিনা। এই শ্রমিকরাই দেশের চালিকাশক্তি। শ্রমিকরাই তাদের শ্রম দিয়ে দেশের উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখেন। আর এই শ্রমিক ছাড়া যেকোন দেশের উন্নয়ন সম্ভব নয়। সকল শ্রমিকদের আমাদের মূল্যায়ন ও ভালবাসা দরকার। শ্রমিকদের ছাড়া পৃথিবী অচল।
শ্রমিক কর্মচারী উপজেলা শাখা সভাপতি প্রদীপ শাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঠাকুরগাঁও ৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদ তার বক্তব্যে এসব কথা তুলে ধরেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সাবেক সাংসদ অধ্যাপক ইয়াসিন আলী, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ সইদুল হক, সম্পাদক তাজউদ্দীন, পৌরমেয়র আলমগীর সরকার, সাবেক মেয়র মোকলেসুর রহমান, সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, পৌর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর আলম সরকার সম্পাদক রফিউল ইসলাম, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আতাউর রহমান, দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনন্দ বসাক সহ উপজেলার ১৮টি শ্রমিক সংগঠনের সভাপতি ও সম্পাদক ছাড়াও সংগঠনের সকল সদস্যরা।

দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়নের অভিষেক অনুষ্ঠানে
এমপি জাহিদুর রহমান জাহিদ একলক্ষ টাকা দেওয়ার ঘোষণা দেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রানীশংকৈল ডিগ্রি কলেজের বাংলা প্রভাষক প্রশান্ত বসাক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে