রানীশংকৈলে পিকনিক খেলতে না দেওয়ায় ৯ বছরের শিশুর গলায় ফাঁস দিয়ে আত্নহনন!

0
326

পিকনিক খেলতে না দেওয়ায় ৯ বছরের শিশুর গলায় ফাঁস দিয়ে আত্নহনন!

আনোয়ার হোসেন আকাশ রাণীশংকৈল থেকে..
ঠাকুরগাঁও রানীশংকৈলে রবিবার (১০জানুয়ারি) বিকালে সোনিয়া নামে ৯ বছরের এক শিশুর গলায় ফাঁস দেওয়া অবস্হায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন রানীশংকৈল থানা পুলিশ । সোনিয়া উপজেলার পদমপুর হাজীবস্তি গ্রামের দিনমুজুর শরিফের মেয়ে ও পদমপুর হাজীবস্তি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য়শ্রেনীর ছাত্রী।

রবিবার বিকেল ৫ টার সময় উপজেলার পদমপুর হাজীবস্তি গ্রামে এ পরিবারের সকলের অগোচরে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে । সোনিয়া ৩ ভাইবোনের মধ্যে দ্বিতীয়।

সরেজমিনে এলাকাবাসী ও থানা সূত্রে জানা যায়,
শনিবার বিকেলে গ্রামের সমবয়সীদের নিয়ে সোনিয়াসহ কয়েকজন শিশু পাশের মাঠে আলু ক্ষেত থেকে আলু কুড়িয়ে পিকনিক খায়। পরেরদিন রবিবার শিশু সোনিয়া আবারো পিকনিক খাওয়ার বায়না করলে মা সোনিয়াকে একটু রাগ করে বোকা দেয়। এতে শিশু সোনিয়া অভিমান করে চুপ করে বাসার বাইরে চলে যায় ।

পিকনিক খেলতে না দেওয়ায় সোনিয়া সকলের অগোচরে বাসায় এসে টিনের ঘরের চৌকাঠের সাথে বড় বোনের পায়জামা দিয়ে গলায় ফাঁস দেয়। এতে শিশু সোনিয়া মারা গেলে তার মরদেহ ঝুঁলে থাকে।

অভিমানী সোনিয়াকে খোঁজাখুজি করার পর না পেয়ে মা ঘরের মধ্যে গেলে মেয়ের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে চিৎকার দেয়।
আশেপাশে থাকা স্থানীয়রা এসে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সোনিয়াকে মৃত অবস্থায় পেয়ে লাশ তাদের হেফাজতে নেয়।

রানীশংকৈল থানার তদন্ত ওসি আব্দুল লতিফ শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে । বিষয়টি অনেক মর্মান্তিক। শিশুটির লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে