রানীশংকৈলে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন.

0
135

আনোয়ার হোসেন আকাশ রাণীশংকৈল থেকে..

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা আ’লীগের উদ্যোগে ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। এ উপলক্ষে সকাল ১১টায় উপজেলা আ’লীগের পার্টি অফিসে উপজেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীর উপস্থিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আ’লীগের সভাপতি ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ, জেলা আ’লীগের সহ সভাপতি সেলিনা জাহান লিটা, উপজেলা পৌর আ’লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক রফিউল ভিপি, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আলমগীর সরকার, সাধারণ সম্পাদক রমজান আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নওরোজ কাউসার কানন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাফুজা বেগম পুতুল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক তারেক আজিজ, সাবেক যুগ্ম আহ্বায়ক তামিম হোসেন, সাবেক যুগ্ম আহ্বায়ক আতিকুর রহমান টিটু, পৌর ছাত্রলীগের সভাপতি আলেক সরকার, সাধারণ সম্পাদক জিম্মি ইসলাম, মৎস্যজীবী লীগের আহ্বায়ক ফারাজুল ইসলাম সহ সকল ইউনিটের নেতাকর্মী বৃন্দ।

আলোচনা সভা শেষে উপজেলা আ’লীগের পার্টি অফিস থেকে একটি শোভাযাত্রা বের হয়। এটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা গেট হয়ে রানীশংকৈল ডিগ্রী কলেজে এসে শেষ হয়। রেলী শেষে এক মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে