মোটর সাইকেল চোর ও ডাকাতি মামলার আসামি পৌর কাউন্সিলর রাজ্জাক আটক

0
163

আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁও জেলার কথিত মোটর সাইকেল চোর, ডাকাতি মামলার আসামি আব্দুর রাজ্জাককে গ্রেফতার করেছে পুলিশ। আব্দুর রাজ্জাক রাণীশংকৈল পৌরসভার একজন কাউন্সিলর। তার নিজবাড়ি পৌর শহরের ভান্ডারা (খুনিয়াদিঘি সংলগ্ন) এলাকা থেকে মঙ্গলবার (১জুন) বিকালে তাকে গ্রেফতার করা হয়। রাজ্জাক ঐ গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

হরিপুর থানার পরিদর্শক (ওসি) আওরঙ্গজেব আন্তঃজেলা মোটরসাইকেল চোর আব্দুর রাজ্জাককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি জানান, আব্দুর রাজ্জাক এক ডাকাতি মামলারও আসামি। হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের নন্দগাঁও গ্রামের মৃত আকিম উদ্দীনের ছেলে জাহিদুল ইসলাম নামে একজন সার ও কীটনাশক ব্যবসায়ীকে চলতি বছরের ১৯শে মার্চ গভীর রাতে অস্ত্রের ভয় দেখিয়ে ৮ লাখ ৭৫ হাজার নগদ টাকাসহ মামামাল লুট করে ডাকাতেরা। ডাকাতেরা পালিয়ে যাওয়ার সময় জাহিদুল ডাকাত ডাকাত বলে চিৎকার দিলে এলাকাবাসী সংঘবদ্ধ হয়ে তাদের ধাওয়া করে। ডাকাতেরা বাড়ির পাশের ভূট্রা ক্ষেত দিয়ে পালিয়ে যায়। পর দিন ঘটনাস্থল থেকে পুলিশ একটি মোবাইল সেট উদ্ধার করে। ঐ মোবাইল ফোনের সূত্র ধরেই ডাকাতির সাথে জড়িদের চিহ্নিত করে পুলিশ।

হরিপুর থানার ওসি জানান, ধৃত আসামি আব্দুর রাজ্জাক ডাকাতির মূল হোতা বলে স্বীকার করেছে। অনেক গুরুত্বপূর্ণ তথ্যও দিয়েছে রাজ্জাক। সব তথ্য যাচাই বাছাই করে ডাকাতির সাথে জড়িত সবাইকে গ্রেফতার করা হবে।
ওসি আরো জানান, আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে পূর্বের প্রায় এক ডজন মামলা রয়েছে। সে এই এলাকার কুখ্যাত মোটরসাইকেল চোর চক্রের অন্যতম হোতা। তাকে আগেও গ্রেফতার করা হয়েছিল। কিন্তু আইনের ফাঁক দিয়ে সে বেরিয়ে আসে। তাকে ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এবিষয়ে রাণীশংকৈল থানা পরির্দশক এস এম জাহিদ ইকবাল জানান, এ রাজ্জাক মোটরসাইকেল চুরিসহ প্রায় ডজন খানেকের উপর মামলার আসামী। সে অত্র এলাকার কুখ্যাত মোটরসাইকেল চোর চক্রের অন্যতম হোতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে