‘মাইনকার চিপায়’ মুক্তি পেল জি ফাইভ-এ

0
194

দক্ষিণ এশীয় বিনোদন কনটেন্টের সবচেয়ে বড় ওটিটি (ওভার দ্যা টপ) প্ল্যাটফর্ম জি ফাইভ গ্লোবালে মুক্তি পেল প্রথম বাংলাদেশি অরিজিনাল ওয়েব ফিল্ম ‘মাইনকার চিপায়’। আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ও প্রশংসিত চলচ্চিত্রকার আবরার আতহার পরিচালিত থ্রিলার ও ডার্ক কমেডি ধাঁচের শর্ট ফিল্মটিতে অভিনয় করেছেন- জনপ্রিয় তিন শিল্পী আফরান নিশো, শ্যামল মাওলা ও শরিফুল রাজ।

ফিল্মটিতে প্রথমবারের মতো এই তিন তারকা একসঙ্গে ক্যামেরাবন্দী হয়েছেন। এতে আফরান নিশোকে দেখা যাবে একেবারেই ভিন্নরূপে।

গল্পে দেখা যাবে- পুলিশ কর্মকর্তা সেজে মাদকাসক্ত শরিফুল রাজ এবং মাদক ব্যবসায়ী শ্যামল মাওলাকে তিনি ‘মাইনকার চিপায়’ ফেলে দেন। যে কঠিন পরিস্থিতি থেকে তারা বের হতে পারবেন কিনা তা জানতে হলে দেখতে হবে ফিল্মটি। রোমাঞ্চকর এ ফিল্মটিতে দর্শক একদিকে যেমন বিনোদন পাবেন, অন্যদিকে তেমনি দেখতে পাবেন কীভাবে মাদক সংশ্লিষ্টরা বিপদে পড়েন। দর্শকরা এটি দারুণভাবে পছন্দ করবেন।

লকডাউনের মধ্যে সব নিয়ম কানুন মেনেই রেকর্ড দ্রুততম সময়ে চারটি ভিন্ন স্থানে চারদিনে ফিল্মটির শ্যুটিং সম্পন্ন করা হয়। দারুণ গল্পের সিনেমাটি শেষ করতে টিমকে খুব একটা ঝামেলায় পড়তে হয়নি। আকর্ষণীয় স্ক্রিপ্ট, প্রাণবন্ত অভিনয়ের পাশাপাশি এতে ইন্ডি রেট্রো লুক আনার জন্য ষাটের দশকের ক্যামেরা লেন্স ব্যবহার করা হয়েছে। যা একটি ভিন্নমাত্রা ও আবহ তৈরি করেছে।

একুশে-টেলিভিশন

৪০ মিনিট দৈর্ঘ্যের মুভিটি গোদ্রেজ হাউজহোল্ড প্রোডাক্টস সহ-নিবেদিত। দর্শকরা বিনামূল্যে ফিল্মটি জি ফাইভ অ্যাপসে এবং www.zee5.com -এ দেখতে পাবেন।

মুভিটি সম্পর্কে পরিচালক আবরার আতহার বলেন, কমেডি থ্রিলার ধাঁচের এ ফিল্মটির প্রত্যেকটি চরিত্র আলাদা গুরুত্ব বহন করে। জি-ফাইভ গ্লোবালের সহায়তা ছাড়া সময়মতো ছবিটির কাজ সম্পন্ন করা সম্ভব হতো না। মাইনকার চিপায় শুধুমাত্র বিনোদন মুভি নয়, এতে দেখানো হয়েছে মাদকাসক্তি কীভাবে একজন মানুষকে দুর্বল করে এবং বিপদে ফেলে।

অভিনেতা আফরান নিশো বলেন, মাইনকার চিপায় অসাধারণ গল্পের একটি রোমাঞ্চকর থ্রিলার কমেডি। এখানে একটি চরিত্রের সাথে আরেকটি চরিত্রের কোনও সাদৃশ্য নেই। এই ধরণের ফিল্মে এটাই আমার প্রথম কাজ। গ্লোবাল জি-ফাইভ গুড কোম্পানি ও টিমের সবাই কাজটি সফলভাবে শেষ করতে কঠোর পরিশ্রম করেছে। দর্শকরা নিসন্দেহে এটি পছন্দ করবে।

শরিফুল রাজ বলেন, কাজটি ছিল দারুণ রোমাঞ্চকর ও চমৎকার অভিজ্ঞতার। সারা পৃথিবীর উঠতি বয়সের তরুণরা ফিল্মটি দেখে বেশ আনন্দ পাবে।

অভিনেতা শ্যামল মাওলা বলেন, মাদকাসক্তি কীভাবে মানুষকে ভুল পথে নিয়ে যায়, তা এ ফিল্মে যথার্থভাবে চিত্রায়ণ করা হয়েছে। মাইনকার চিপা থেকে বাঁচতে হলে মাদককে না বলতে হবে।

জি ফাইভ গ্লোবালের প্রথম বাংলাদেশি অরিজিনাল ’মাইনকার চিপায়’ দেখতে ক্লিক করুন এখানে: https://cutt.ly/Mainkar_Chipay

প্রসঙ্গত, ‘মাইনকার চিপায়’ জি ফাইভ গ্লোবালে চারটি অরিজিনাল ওয়েব ফিল্ম-সিরিজের প্রথম প্রডাকশন। আগামী কয়েক মাসের মধ্যে বাকি তিনটি ছবিও গ্লোবাল জি-ফাইভে দেখানো হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে