ভাতুরিয়া ইউনিয়নবাসীর কাছে দোয়া ও ভোট প্রত্যাশী আঃ রাজ্জাক

0
798

“ভোট চাই ভোটারের, দোয়া চাই সকলের, এই প্রতিপাদ্য কে সামনে রেখে হরিপুর উপজেলার ৬নং ভাতুরিয়া ইউনিয়নের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ব্যাপকভাবে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন, রানীশংকৈল ডিগ্রী কলেজের শিক্ষক ও ভাতুরিয়া ইউনিয়নের মহেন্দ্রগাঁও গ্রামের মৃত আব্দুর রহিম এর ছোট ছেলে মোঃ আব্দুর রাজ্জাক।
উদীয়মান এই তরুণ সমাজসেবক ও হরিপুর উপজেলার ক্রীড়াবিদ আঃ রাজ্জাক গতকাল সন্ধ্যায় ‘দৈনিক হরিপুর, এর বার্তা সম্পাদক জসিম উদ্দীন ইতি‘র সাথে এক চা খাওয়া পর্বে আসন্ন ভাতুরিয়া ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে নিশ্চিত করেন।
এসময় তিনি আরো বলেন, ধর্মীয়, শিক্ষা, সংস্কৃতিক, খেলাধুলা এবং গত ২৫ বছর ধরে সেচ্ছায় রক্তদান সংগঠনসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন, তিনি ভাতুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকাবাসীর স্বপ্নসাথী হয়ে এগিয়ে যাবে, ভাতুরিয়ার উন্নয়নে। তাই ভাতুরিয়া ইউনিয়ন কে রোল মডেল হিসাবে গড়ে তুলার অঙ্গিকার করেন। গরীব ও সাধারণ মানুষের পাশে থেকে সব সময় সেবা করার সুযোগ চায় উদীয়মান এই তরুন নেতা।
সরেজমিনে ভাতুরিয়া ইউনিয়নবাসীর কাছে খোঁজ নিয়ে জানা যায়, উদীয়মান সমাজসেবক আঃ রাজ্জাক জীবনের বেশির ভাগ সময় সাধরণ মানুষের বিপদে পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় এবং সু-পরামর্শ দিয়ে ভাতুরিয়া বাসীর পাশে থেকে কাজ করে যাচ্ছেন।
তারি ধারাবাহিকতায় আসন্ন স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ভাতুরিয়া ইউনিয়নে ব্যাপক গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।
তাই ভাতুরিয়া ইউনিয়নবাসীর কাছে প্রত্যাশা করেন “ভোট চাই ভোটারের, দোয়া চাই সকলের।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে