বালিয়াডাঙ্গীতে আটক-১২

0
181

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নে অলৌকিক আগুনের ঘটনায় ১২ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ডিবি পুলিশ। রোববার (২ মে) ভোরে তাদের আটক করা হয়।

বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাব্বেরুল হক। তিনি বলেন, বেশ কিছুদিন ধরে ছোট সিঙ্গয়া মুন্সিপাড়া এলাকায় অলৌকিক আগুনের ঘটনা শোনা যাচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে আমরা ভোরে ওই এলাকা থেকে ১২ জনকে আটক করে নিয়ে এসেছি জিজ্ঞাসবাদের জন্য। এই ১২ জনের মধ্যে যাদের ঘরে আগুন লেগেছে তারাও রয়েছে আবার আশপাশের লোকজনও রয়েছে।

চাড়োল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দিলীপ কুমার চ্যাটার্জি বলেন, অলৌকিক আগুনের ঘটনায় কয়েকদিন ধরেই এই গ্রামে পুলিশ নজরদারি বাড়িয়েছে। এরপর থেকে আগুনের ঘটনা অনেক কমে গেছে। আজ ভোরে জিজ্ঞাসাবাদের জন্য ১২জনকে নিয়ে গেছে ডিবি পুলিশ।

উল্লেখ্য, ২৯ মার্চ শবে বরাতের রাতে প্রথম আগুনের সূত্রপাত হয়। ওইদিন আগুন নিয়ন্ত্রণে আনলেও পরের দিন ৩০ মার্চ আগুনে ৩টি পরিবারের ঘর-বাড়িসহ আসবাবপত্র পুড়ে যায়। এরপর থেকেই গ্রামের বিভিন্ন স্থানে আগুন জ্বলছে। সেই আগুন নিয়ন্ত্রণ করতে হাড়ি, পাতিলসহ নানা পাত্রে পানি মুজদের পাশাপাশি ৫টি পানির পাম্প স্থাপন করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে