পীরগঞ্জে বিএনপির বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিস্কার

0
140

দলীয় সিদ্ধান্ত অমান্য করে পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করায় ঠাকুরগাঁও জেলা বিএনপি’র সদস্য ও পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সহ-সভাপতি জয়নাল আবেদীন কে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৯ ডিসেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ঠাকুরগাঁও জেলার দফতর সম্পাদক মামুনু উর রশিদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্ত জানানো হয়েছে।

পীরগঞ্জ উপজেলা বিএনপি’র আহব্বায়ক কমিটির সদস্য ও পীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সুকুমার রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র দায়ীত্বশীল পদে থেকে দলীয় মনোনীত প্রার্থী ও প্রতীকের বিরুদ্ধে পীরগঞ্জ পৌর সভা নিবার্চনে মেয়র প্রার্থী হয়ে প্রতিদন্ধিতা করছেন । যা সংগঠনের (দলীয়) শৃঙ্খলা পরিপন্থী । দলীয় সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের জন্য বিএনপি ঠাকুরগাঁও জেলা শাখার বর্ধিত সভার সিন্ধান্ত মোতাবেক অদ্য (শনিবার (১৯ ডিসেম্বর) হতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে বিএনপি নেতা জয়নাল আবেদীন এর কাছে জানতে চাইলে তিনি জানান,” আমি এই বহিস্কারের বিষয়টি আপনার কাছেই জানতে পারলাম, আমি এখনো চিঠি পাইনি, পেলে এ বিষয়ে মন্তব্য করতে পারবো ।

প্রসঙ্গত, জয়নাল আবেদীন আসন্ন ঠাকুরগাঁওেয়র পীরগঞ্জ পৌরসভা নির্বাচ‌নে দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জগ প্রতীক নি‌য়ে প্রতিদ্বন্দ্বিতা কর‌ছেন। পীরগঞ্জ পৌরসভা নির্বাচ‌নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে দলীয় ম‌নোনয়ন দেওয়া হ‌য়ে‌ছে পীরগঞ্জ পৌর (বিএনপি) র সাধারন সম্পাদক রাজিউর রহমান রাজা কে । আগামী ২৮ ডি‌সেম্বর পীরগঞ্জ পৌরসভা নির্বাচ‌নে ভোটগ্রহণ অনু‌ষ্ঠিত হ‌বে।

আবু তারেক বাঁধন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে