‘তাদের বাবাও রামদেবকে গ্রে’প্তার করতে পারবে না’

0
115
‘তাদের বাবাও রামদেবকে গ্রেপ্তার করতে পারবে না’

কয়েকদিন ধরে আলোচনার জন্ম দিয়েই চলেছেন ভারতীয় ধর্মগুরু রামদেব। এর আগে অ্যালোপ্যাথি চিকিৎসা এবং অ্যালোপ্যাথ চিকিৎসকদের নিয়ে বিতর্কিত মন্তব্য করেন তিনি। এরপর তার বিরুদ্ধে এক হাজার কোটি রুপির মানহানির মামলা করা হয়। তবে সেগুলোর তোয়াক্কা না এবার তাকে গ্রেপ্তার করা নিয়ে প্রশাসনকে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দিলেন রামদেব। খবর টাইমস অব ইন্ডিয়ার।

প্রশাসনকে চ্যালেঞ্জ করার ওই ভিডিও বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ওই ভিডিওতে আত্মবিশ্বাসী রামদেব একপ্রকার হাসতে হাসতে গ্রেপ্তারির এই চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। সরাসরি নাম না করলেও ভিডিওতে কেন্দ্রকেই তিনি নিশানা করছেন বলে মনে করা হচ্ছে।

ভিডিওতে রামদেবকে বলতে শোনা যায়, স্বামী রামদেবকে তাদের বাবাও গ্রেপ্তার করতে পারবে না। তারা ‘ঠগ রামদেব’, ‘মহাঠগ রামদেব’, ‘গ্রেপ্তার রামদেব’ এসব ট্রেন্ড করাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। তারা এ রকম করুক। আমার লোকেরা এসব দেখে অভ্যস্ত।

অ্যালোপ্যাথি চিকিৎসা এবং অ্যালোপ্যাথ চিকিৎসকদের নিয়ে বিতর্কিত মন্তব্যের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ অ্যারেস্টরামদেব ট্রেন্ড হতে শুরু হয়েছে। এই ট্রেন্ডের প্রেক্ষিতেই ওই মন্তব্য করেন রামদেব।

সম্প্রতি রামদেবকে একটি ভিডিওতে বলতে শোনা যায়, চিকিৎসা বা অক্সিজেন না পেয়ে যত মানুষ মারা গেছে তার চেয়ে অনেক বেশি মানুষ মারা গেছে অ্যালোপ্যাথিক ওষুধ খেয়ে। অ্যালোপ্যাথি দেউলিয়া হয়ে যাওয়া বিজ্ঞান। এই ভিডিও সামনে আসার পর প্রবল সমালোচনা শুরু হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে