তরঙ্গ নিউজের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
103

গতকাল ৩ ফেব্রুয়ারি, ২০২১ বুধবার তরঙ্গ নিউজের নিজস্ব কার্যালয়ে পালিত হলো ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী। সাফল্যের ৫ বছর পেরিয়ে ৬ষ্ঠ বছরে পদার্পণ করলো তরঙ্গ নিউজ। উল্লেখ্য, ২০১৬ সালের এই দিনে দেশ ও দেশের কল্যাণের ব্রত নিয়ে পত্রিকাটি যাত্রা শুরু করে।

এ সময় উপস্থিত ছিলেন তরঙ্গ নিউজের ব্যবস্থাপনা সম্পাদক দেলোয়ার হোসেন, প্রকাশক ও সম্পাদক মোঃ আব্দুল ওয়াদুদ, বার্তা সম্পাদক মোঃ মানজুরুল ইসলাম।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, মোঃ জসীম উদ্দিন, ইন্দ্রজিত আধিকারী, শেখ ফরিদ, মাহমুদা ভুইয়া মাহিয়্যা, ওমর ফারুখ (ফয়সাল), নাজমুল, জনি খান, রাহাত মাহমুদ, রাসেল, রাব্বি, ইমরান, রুবেল, মিলন শরীফ, সুজন, দুলাল সহ আরও অনেকে।

তরঙ্গ নিউজ দেশ ও দেশের বাইরে অবস্থানরত সংবাদকর্মীরা অক্লান্ত পরিশ্রম করে চলেছে। পথচলার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকল লেখক, পাঠক, সংবাদকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের তরঙ্গ নিউজের পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন।

তরঙ্গ নিউজের ৬ষ্ঠ বছরে পদার্পণ উপলক্ষে সকল পাঠক, লেখক, সংবাদকর্মী, বিজ্ঞাপণদাতা ও শুভাকাঙ্ক্ষীদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন তরঙ্গ নিউজের ব্যবস্থাপনা সম্পাদক দেলোয়ার হোসেন, প্রকাশক ও সম্পাদক মোঃ আবদুল ওয়াদুদ এবং বার্তা সম্পাদক মোঃ মানজুরুল ইসলাম।

৫ বছরে অনেক চড়াই-উৎরাই পেরিয়ে তরঙ্গ নিউজকে সামনের দিকে এগিয়ে নেয়ার জন্য এক ঝাঁক সাহসী ও তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথ চলা। কৃষি, তথ্য-প্রযুক্তি, শিক্ষা, অর্থ-বাণিজ্য, খেলাধুলা, বিনোদন ও অন্যান্য বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আমরা যেন দেশ গড়ার লক্ষ্যে কাজ করে যেতে পারি সেজন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

আগামীতে তরঙ্গ নিউজকে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনকারী হিসেবে সকলের নিকট পৌঁছে দেয়াই আমাদের লক্ষ্য।

তরঙ্গ নিউজের সাথে থাকার জন্য তরঙ্গ নিউজ পরিবারের পক্ষ থেকে সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে