ডিপজলের শিক্ষকতার ভুয়া স্ক্রিনশট ভাইরাল

0
152

ছড়িয়ে পড়া ভুয়া স্ক্রিনশট। সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। অভিষেকের পর অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন তিনি। খল নায়ক হিসেবে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন ডিপজল।

ডিপজল একাধারে একজন অভিনেতা, প্রযোজক, পরিচালক, ব্যবসায়ী ও রাজনীতিবিদ। এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে এটি স্ক্রিনশট। যাতে দেখা যাচ্ছে, রাজধানীর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সিনেমা ম্যানেজমেন্ট বিষয়ে তাত্ত্বিক ক্লাস নিবেন ডিপজল।

নেট দুনিয়ার বিভিন্ন গ্রুপে স্ক্রিনশট ঘুরে বেড়াচ্ছে। তাতে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা। পোস্টে দেখা গেছে, ডিপজলের ছবির নিয়ে তার পুরো নাম এবং অফিসিয়াল ইমেল ঠিকানা। তার নিচেই ক্লাসের সময় লেখা। সপ্তাহের প্রতি রোববার এবং বুধবার সকাল ১১টা থেকে ১২টা ৩০ মিনিট পর্যন্ত ক্লাস নিবেন ডিপজল।
এ ব্যাপারে জানতে চাইলে ডিপজল বলেন, ‘এটা মিথ্যা কথা।’ ডিপজলের শিক্ষকতা নিয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সময় নিউজকে জানায়, এই বিষয়ে আমাদের কোনো ডিপার্টমেন্ট নেই। তাছাড়া ডিপজলের সঙ্গে আমাদের যোগাযোগ হয়নি।

এদিকে, মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মানুষ কেন অমানুষ’ সিনেমায় অভিনয় করছেন এ অভিনেতা। এতে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা মৌ খানকে। গত শুক্রবার (২২ জানুয়ারি) সাভারের ফুলবাড়িয়ার পুলিশ টাউনে সিনেমার চিত্রায়ণ শুরু হয়েছে।

অভিনয়ের পাশাপাশি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন মনোয়ার হোসেন ডিপজল। বর্তমানে তিনি এ সমিতির সহ-সভাপতির পদে দায়িত্ব পালন করছেন।

somoy-news tv

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে