ডাঙ্গীপাড়া ইউনিয়নে ধানের র্শীষ মনোনয়ন পেলে শতভাগ জয়লাভ, হাসান চৌঃ

0
154

আসন্ন স্থানীয় সরকারের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ধানের শীর্ষ প্রতীকের দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে তৃনমূল নেতাকর্মীদের দ্বারেদ্বারে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার রণহট্রা চৌরঙ্গী বালিকা বিদ্যালয়ের সহকারি শিক্ষক আহসান হাবীব (হাসান চৌধুরী) মাস্টার ।
তিনি দলীয় নেতাকর্মীদের বিপদে আপদে পাশে থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছে সর্বদাই।
৪ নং ডাঙ্গীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে জনগণের পাশে থেকে কাজ করার প্রত্যশায় এবারও আসন্ন ইউনিয়ন পরিষদ নিবার্চনে উপজেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও ইউনিয়ন বিএনপির সহসভাপতি হাসান চৌধুরীকে ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসাবে দেখতে চাই তৃনমূল নেতাকর্মীসহ সর্বস্তরের জনগন।
তিনি ১৯৯০ সাল থেকে বিএনপির ছাত্রদল থেকে রাজনীতি শুরু করেন পরে ১৯৯৬ সালে তিনি ডাঙ্গীপাড়া ইউনিয়ন যুবদল এর সভাপতি হইয়ে মূল দলের সঙ্গে জরিত হয়ে ইউনিয়ন বিএনপির সভাপতি হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান এবং সহসভাপতি পরে তিনি ইউনিয়ন বিএনপির সাধারন সদস্য হিসাবে আছেন।
এছাড়াও স্থানীয় ডাঙ্গীপাড়া ইউনিয়নে ধর্মীয়, শিক্ষা ও সংস্কৃতিকসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন তিনি।
হাসান চৌধুরী বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান পদপ্রার্থী হয়ে গত নিবার্চনে অল্প ভোটের কারণে হেরে যায় তবে এবার ধানের র্শীষ প্রতীকে মনোনয়ন পেলে শতভাগ বিজয়ের ব্যাপারেও আশাবাদী।
ডাঙ্গীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হাসান চৌধুরী এসময় ‘দৈনিক হরিপুর,কে জানান, জনগণের উন্নয়নের স্বার্থে দল আমাকে ধানের শীর্ষ প্রতীক মনোনয়ন দিবেন ইনশাল্লাহ। আমি দলীয় মনোনয়ন লাভের বিষয়ে শতভাগ আশাবাদী। ডাঙ্গীপাড়াবাসীর দোয়া ও সহযোগিতা আমি প্রত্যাশী।
আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন আপনাদের সেবক হয়ে খেদমত করতে পারি। আমি ৪নং ডাঙ্গীপাড়ার উন্নয়নের জন্য সকলের দোয়া চাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে