ঠাকুরগাঁও কোচিং সেন্টার খোলা রাখার দায়ে পরিচালককে ভ্রাম্যমাণ আলাদাতে জরিমানা!

0
251

আনোয়ার হোসেন আকাশ রাণীশংকৈল থেকে………

. সরকারি নির্দেশনা অমান্য করে করোনাকালীন সময়ে অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনার দায়ে গোল্ডেন এডুকেয়ার নামে এক কোচিং সেন্টারের পরিচালককে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার (১২ জানুয়ারি) বিকেলে ঠাকুরগাঁও ঘোষপাড়া এলাকার গোল্ডেন এডুকেয়ার কোচিং সেন্টারে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় ৩টি কক্ষে স্বাস্থ্যবিধি না মেনে গাদাগাদি গা ঘেঁষে শতাধিক শিক্ষার্থীকে পাঠদান করার সময় হাতেনাতে পাওয়া গেলে কোচিং সেন্টারের পরিচালক মন্টু সরকারকে ১০হাজার টাকা জরিমানা করা হয়।
কোচিংয়ে তিনজন কলেজ পড়ুয়া ছাত্রসহ পরিচালক নিজেই শিক্ষার্থীদের কোচিং করাচ্ছিলেন । অবৈধভাবে কোচিং সেন্টার পরিচালনা করায় তাৎক্ষণিকভাবে কোচিং সেন্টারের মালিক মন্টু সরকারকে দশ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের জেল দেওয়ার নির্দেশ দেন ভ্রাম্যমাণ আদালত। পরে নগদ ১০ হাজার টাকা দেন মন্টু সরকার।
এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন জানান, অবৈধ কোচিং বাণিজ্য পরিচলনায় একটি কোচিং সেন্টারে অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করা হয়েছে। পরবর্তীতে বন্ধ না থাকলে দেওয়া হবে জেল।
অন্যান্য কোচিং সেন্টারের মালিকরা তাদের প্রতিষ্ঠান বন্ধ না করলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান আব্দুল্লাহ আল মামুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে