ঠাকুরগাঁও আদালতের সামনে সড়ক দুর্ঘটনায় আহত আইনজীবী

0
265

মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদকঃ

বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের সামনে গুরুতর আহত হয় এক আইনজীবী।

সে ঠাকুরগাঁওয়ে বালিয়াডাংগী উপজেলার মৃত বশির উদ্দীনের ছেলে দিনাজপুর বার কাউন্সিলের সদস্য এ্যাডভোকেট গোলাম রব্বানী দিনাজপুর থেকে একটি মামলার কাজ পরিচালনার জন্য ঠাকুরগাঁও আদালতে আসেন ।

আদালতের কাজ শেষে করে বের হওয়ার পথে আদালতের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেটের কোট চত্বরে সামনে উল্টো দিক থেকে আসা একটি প্রাইভেট কার এসে ধাক্কা দিলে ঘটনা ঘটনাস্থলে গুরুত্ব আহত হন এ্যাডভোকেট গোলাম রব্বানী পরে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয় ।

এ বিষয়ে ঠাকুরগাঁও বারের আইনজীবী অ্যাডভোকেট আশিকুর রহমান রিজভী জানান। ঘটনা ঘটার সাথে সাথে আমাদের আইনজীবীর সদস্যরা তাকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসি।

তবে যে গাড়িটি দুর্ঘটনা ঘটিয়েছে তাকে আমরা আটক করতে পেরেছি গাড়িটি আইনজীবী সমিতিতে রাখা আছে। ঘটনার খবর শুনে ঠাকুরগাঁও বারের সভাপতি সাধারণ সম্পাদক হাসপাতালে গোলাম রব্বানী কে দেখতে আসেন।

এদিকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন রোগীর অবস্থার অবনতি হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয় ।

সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানিয়েছেন আমরা বিষয়টি শুনেছি এখনো কেউ অভিযোগ দেয়নি অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে