ঠাকুরগাঁওয়ে ২৪জুন থেকে ৩০জুন আবারো সাত দিনের কঠোর লকডাউন

0
171

করোনা সংক্রামন ঠেকাতে আগামীকাল থেকে ঠাকুরগাঁওয়ে সাত দিনের লকডাউন ঘোষনা করেছে প্রশাসন। আজ বুধবার দুপুরে জেলা প্রশাসক কার্যালয় সভাকক্ষে করোনা প্রতিরোধ কমিটির সভায় এ সিন্ধান্ত নেয়া হয়।
এসময় জেলা প্রশাসক মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোহাম্দ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক রামকৃষ্ণ বর্মন, সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকারসহ প্রশাসনের উর্ধতণ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
সভায় সর্ব সম্মতিক্রমে চলমান কঠোর বিধি নিষেধেও সচেতন না হওয়ায় জেলা করোনা সক্রামনে মৃত্যু ও সনাক্তের হার বৃদ্ধি পাচ্ছে উল্লেখ্য করে জেলাকে লকডাউনের সিন্ধান্ত নেয়া হয়। পরে জেলা প্রশাসক লাকডাউনের কথা উল্লেখ্য করে একটি গণবিজ্ঞপ্তি জারি করেন।
গণবিজ্ঞপ্তি বলা হয়, সর্বাত্মক লকডাউনে যানবাহন, দোকানপাট, হোটেল, রেস্তোরা, শিল্পকলকারখানা, হাটবাজার, শপিংমল সহ সব ধরনের জনসমাবেশস্থল বন্ধ থাকবে।
এছাড়া বিনোদন কেন্দ্র, কোচিং সেন্টার, কমিউনিটি সেন্টার পর্যটনস্থল বন্ধ থাকবে। বন্ধ থাকবে এনজিও পরিচালিত কিস্তি উত্তোলন। তবে জরুরি সেবার ক্ষেত্র এর আওতামুক্ত থাকবে। এছাড়া সরকারের রাজস্ব আদায়ের সাথে সম্পৃক্ত সকল দপ্তর খোলা থাকবে।
জরুরি প্রয়োজনেও মাস্ক পরিধান ছাড়া বাইরে বের হওয়া যাবে না। উল্লেখিত বিধি নিষেধ অমান্য করা হলে জরিমানাসহ আইগত ব্যবস্থা নেয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে