ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবী সংগঠন ‘নবীন আলো’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0
152

ঠাকুরগাঁওয়ে স্বেচ্ছাসেবী সংগঠন ‘নবীন আলো’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঠাকুরগাঁও:

“প্রগতির আলোকে পথচলা আমাদের, আধার বৃত্তে জ্বালাই আলো, আমরা যুদ্ধ আমরা নবীন আলো” এই প্রতিবাদ্যকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে দিনব্যাপী নবীন আলো সংগঠনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে সংগঠনটি।

বুধবার শহরের জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হলরুমে কেক কাটার মধ্য দিয়ে স্বেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

সংগঠনের সভাপতি সৈয়দ সিহাবের সভাপতিত্ত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আমিনুল ইসলাম, সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো, বক্ষব্যাধি হাসপাতালের ডা: শুভেন্দু কুমার দেবনাথ, সংগঠনটির উপদেষ্টা মাহবুবুর রায়হান, প্রীতি গাঙ্গুলি, সংগঠনটির সাধারণ সম্পাদক সাব্বির হোসেন সহ অন্যান্যরা।

সংগঠনটির পক্ষ থেকে জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, নাজমুল হুদা শাহ্ এ্যাপোলো, ডা: শুভেন্দু কুমার দেবনাথ ও মাহবুবুর রায়হানকে আজীবন সম্মাণনা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও নবীন আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিশেষ কৃতিত্ব স্মারক পেয়েছেন প্রচার ও প্রকাশনায় বিষয়ক সম্পাদক জয় মহন্ত অলক, সহ-সাংগঠনিক সম্পাদক ইয়াছির আরাফাত ও সাহিত্য ও ক্রিড়া বিষয়ক সম্পাদক রিফা সানজিদা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক সাব্বির হোসেন, এছাড়াও সোনিয়া আক্তার রুমি, আফিয়া হুমায়রা, সাব্বির, মারুফ, মৌমিত, নেহা আক্তার, রিফাত হোসেন সহ সংগঠনটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় আমন্ত্রিত অতিথিরা সংগঠনটির উত্তরোত্তর সুফল কামনা করেন। সভা শেষে ১০০ জন ছাত্র-ছাত্রীর মাঝে শিক্ষা সামগ্রী বিতরন করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে