ঠাকুরগাঁওয়ে ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে ছিনতাইকারী আটক

0
793

ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে বিকাশ ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাই কালে জুয়েল নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

বৃহস্পতিবার (১৮ মার্চ) রাত ১১ টার সদর উপজেলার ভূল্লীর ৫ নং বালিয়া ইউনিয়নের কুমারপুর বসিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
আটককৃত যুবক জুয়েল ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলা মীরডাঙ্গীর বাসিন্দা জাহাঙ্গীর হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকাশ ও ফ্লেক্সিলোড ব্যবসায়ী উজ্জ্বল দোকান বন্ধ করে বাড়ী যাওয়ার পথে কুমারপুর গ্রামের রাস্তায় গতিরোধ করে ছিনতাইকারী চক্রটি। এ সময় টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ায় চেষ্টাকালে দুপক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে ব্যর্থ হয়ে ছিনতাইকারী চক্রটি পালিয়ে যাওয়া চেষ্টা করলে স্থানীয়রা চক্রটির মধ্যে এক যুবককে আটক করে।

বিকাশ ব্যবসায়ী উজ্জল জানান, রাত ৯ টার দিকে অপরিচিত কয়েকজন যুবক ২ লক্ষ টাকা বিকাশে পাঠানোর জন্য আমার দোকানে আসে। পরে একটি নাম্বারে ২ লক্ষ টাকা পাঠিয়ে দেই। এ সময় তাদের দেখে মনের মধ্যে সন্দেহ হলে রাত ১১ টার দিকে আমার বাবা ও প্রতিবেশী ভাইয়ের সাথে মোটরসাইকেল যোগে বাড়ী যাওয়ার সময় কুমারপুর বসির পাড়ার ব্রিজের কাছে গেলে দুটি মোটর সাইকেল যোগে চারজন যুবক আমার রাস্তা গতিরোধ করে চোখের মধ্যে মরিচের গুঁড়া ছিটিয়ে দেয়। এ সময় চোখে ঝাপসা দেখি তারা আমার কাছ থাকা ৪ লক্ষ টাকার ব্যাগটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালালে আমরা চিৎকার করি। একপর্যায়ে ছিনতাইকারী চক্রটির সাথে ধস্তাধস্তি হলে ৩ জন মোটরসাইকেল যোগে পালিয়ে যায় আরেকজন মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা কালে স্থানীয়রা তাকে আটক করে।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভীরুল ইসলাম জানান, জুয়েল একজন প্রোফেশনাল মোটরসাইকেল চোর। তার বিরুদ্ধে থানায় মামলা চলমান আছে। আমরা চক্রটির বাকি সদস্যদের আটকের চেষ্টা চালাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে