ঠাকুরগাঁওয়ে টাংগন নদী থেকে যুবকের লাশ উদ্ধার

0
130

ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়নের ধর্মপুর ( ভদ্র পাড়া ) গ্রামের এক যুবক টাংগন নদীতে ডুবে নিখোঁজের ঘটনা ঘটে।

ঘটনাটি ঘটে ২৮ সেপ্টেম্বর (সোমবার) দুপুরে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, টাংগন নদীর পার্শবর্তী ধর্মপুর গ্রামের রিপন চন্দ্র বর্মন (২৪) নদীতে মাছ ধরতে গিয়ে জাল সহ নদীতে ডুবে নিখোঁজ হয়।

২৯ সেপ্টেম্বর (মঙ্গলবার) সকাল ৭ টা থেকে রংপুর ফায়ার সার্ভিসে একটি ডুবুরি দল আব্দুল আজিজ এর নেতৃত্বে এবং ঠাকুরগাঁও ফায়ার স্টেশন অফিসার মফিদার রহমানের উপস্থিতিতে ও ঢোলারহাট ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন নির্মল এর সার্বিক সহযোগিতায় প্রায় তিন ঘন্টা পরে রিপন চন্দ্র বর্মনের মৃতদেহ উদ্ধার করে।

রংপুর ফায়ার সার্ভিসের লিডার আব্দুল আজিজ বলেন, আমরা সকাল ৭ টা থেকে উদ্ধার কাজ শুরু করি। অবশেষে সকাল সাড়ে ৯ টায় রিপন চন্দ্র বর্মনের মৃতদেহ উদ্ধার করতে সক্ষম হই।

এ বিষয় ২১ নং ঢোলারহাট ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন নির্মল বলেন, গতকাল সোমবার আনুমানিক দুপুর ২টার সময় নগেনের ছেলে রিপন চন্দ্র বর্মন সহ কয়েকজন নদীতে মাছ ধরতে যায়। তাদের মধ্যে ১জন নদীতে ডুবে নিখোঁজ হয়।

আমি খবর পাওয়ার সাথে সাথে ফায়ার সার্ভিস স্টেশন ঠাকুরগাঁওয়ে খবর দেই, সেই সাথে থানা এবং ইউএনওকে খবর দেই। ফায়ার সার্ভিস স্টেশনের দল উদ্ধার করতে আসে কিন্তু নদীতে পানি বেশী থাকায় উদ্ধার কাজ করতে পারেনি।

পরবর্তীতে রংপুর বিভাগের ফায়ার সার্ভিসের ডুবুরী দলকে খবর দেয়া হয়।

আজ মঙ্গলবার সকাল ৭টার সময় ঘটনাস্থলে এসে ডুবুরী দল প্রায় ৩ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে সাড়ে ৯ টায় রিপন চন্দ্র বর্মন এর মৃত দেহ উদ্ধার হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে