ঠাকুরগাঁওয়ে আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের উদ্যােগে বিনামূল্যে মাস্ক বিতরণ

0
148

মামুনুর রশিদ (মামুন), ঠাকুরগাঁওঃ

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সাধারণ মানুষের মাঝে সচেতনতা তৈরী করতে আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের উদ্যােগে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

রোববার (২০ ডিসেম্বর)
ঠাকুরগাঁও সদর উপজেলার ৬ নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের নিজস্ব অর্থায়নে বোর্ড অফিস বাজারে ৬০০ ব্যক্তির মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ ও প্রচারণা কর্মসূচী হয়।

মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।
এ সময় আরো উপস্থিত ছিলেন, ৬ নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান ও ইউপি সদস্যসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় প্রধান অতিথি আব্দুল্লাহ আল-মামুন বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সকলকে সচেতন হতে হবে। সচেতনতার বিকল্প কিছু নেই। আসুন আমরা সকলে করোনা ভাইরাসের সংক্রমণের বিস্তার ঠেকাতে মাস্ক ব্যবহার করি। এ সময় তিনি বিনামূল্যে সাধারণ মানুষের মাঝে সচেতনতা তৈরী করতে মাস্ক বিতরণের জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে ধন্যবাদ জানান।

ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান বলেন, “নিজে বাচি, অন্যকে বাচাই, মাক্স পরে করি লড়াই” এ শ্লোগান ইউনিয়ন পরিষদের উদ্যোগে মাস্ক বিতরন করা হয়েছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ইতিপূর্বে আমরা বিভিন্ন উদ্যোগ বাস্তবায়ন করেছি। আগামীতে ইউনিয়ন বাসীর সুরক্ষার জন্য এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।
উল্লেখ্য, গত বছরের শেষের দিকে করোনা ভাইরাস (কোভিড ১৯) ছড়িয়ে পড়ে চীনের উহানে। কিন্তু সেখানেই আটকে থাকেনি এ মরণঘাতী ভাইরাসটি। সারা বিশ্বে ১৩০টি দেশ ও অঞ্চলে ছড়িয়েছে। বিশ্বের প্রায় ৮ হাজার মানুষ এ ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। এক লাখ ৭০ হাজার মানুষ আক্রান্ত হয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে