ঠাকুরগাঁওয়ে অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে কম্বল পেল শীতার্ত আদিবাসিরা

0
150

নিজস্ব প্রতিনিধি :

হিমালয়ে পাদদেশে অবস্থিত দেশের সর্ব উত্তরের জেলা ঠাকুরগাঁওয়ে প্রতি বছরের জেঁকে বসে শীত। আর এ শীতে সবচেয়ে বেশি দূর্ভোগে পড়ে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষেরা।এদের মধ্যে নিদারুন কষ্টে শীত নিবারনের চেষ্টা করে আদিবাসি সম্প্রদায়ের জনগোষ্ঠি।তাই প্রতি বছরের ন্যায় এবছরও শীতের কবল থেকে নিম্ন শ্রেণির এ জনগোষ্ঠির মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল প্রদানের উদ্যোগ গ্রহন করেছে ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাব।

ধারাবাহিকতায় রবিবার (১০ জানুয়ারী) দিবাগত রাতে ঠাকুরগাঁও সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে অর্ধশত শীতার্ত আদিবাসি জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের হাতে কম্বল তুলে দেন ঠাকুরগাঁও সদর উপজেলার মানবিক নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের জীবন-মান উন্নয়নে দিনরাত পরিশ্রম করে চলেছেন।এদেশে কেউ গৃহহীন থাকবে না, প্রতিটি গৃহহীন মানুষ প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর পাবেন।আজ ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের উদ্যোগে আপনাদের কষ্ট লাঘবে শীত নিবারনের জন্য কম্বল প্রদান করা হলো। আপনারা প্রধানমন্ত্রী ও সাংবাদিকদের জন্য দোয়া করবেন। যাতে তারা মানুষের কল্যাণে কাজ করতে পারে।

আদিবাসি জনগোষ্ঠীর মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক বিধান চন্দ্র দাস, সদস্য সচিব ফরিদুল ইসলাম রঞ্জু, আহ্বায়ক কমিটির সদস্য সাংবাদিক এন্টুনি ডেভিড নীল, মেহেদী হাসান, সোহেল পারভেজসহ অনলাইন প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে